ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ব্যারিস্টার মইনুল রাজনৈতিকভাবে চরিত্রহীন: তোফায়েল 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ২২ অক্টোবর ২০১৮

ব্যারিস্টার মইনুল হোসেন রাজনৈতিকভাবে চরিত্রহীন বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, এই মইনুল স্বাধীনতার বিপক্ষে ছিলেন। ২০০৫ সালের ৩০ ডিসেম্বর শিবিরের এক অনুষ্ঠানে জামায়াতের পক্ষ হয়ে তিনি বক্তব্য দিয়েছেন।    

সোমবার (২২ অক্টোবর) বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনসন ব্লুম বার্নিকাটের সঙ্গে বিদায়ী সাক্ষাত শেষে সচিবালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের একথা জানান তিনি।

তোফায়েল আহমেদ বলেন, ‘সাংবাদিক মাসুদা ভাট্টি সম্পর্কে ব্যরিস্টার মইনুল যে অশালীন মন্তব্য করেছেন সেটি অন্যায়। মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করায় দেশবাসী এখন তাকে ঘৃণার চোখে দেখে।’

তিনি বলেন, মইনুল হোসেন জোট করেছিলেন খন্দকার মোশতাকের সঙ্গে। তিনি ফ্রিডম পার্টির সঙ্গে দল করেছেন। তার রাজনৈতিক চরিত্র নেই।   

তোফায়েল আহমেদ আরও বলেন, ‘সারাদেশে ব্যারিস্টার মইনুলের সম্পর্কে নিন্দার ঝড় উঠেছে। আর সেই বিএনপি এই মইনুলদের নিয়ে জোট করেছে যারা স্বাধীনতার বিপক্ষে। যারা ৭১-এ নারী ধর্ষণ করেছে, যারা টাকা চুরি করেছে, যারা গ্রেনেড হামলা করে মানুষ মেরেছে। এই সমস্ত খুনী ও চোরদের সঙ্গে বিএনপি জোট করেছে।’

এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি